সিদ্ধিরগঞ্জে ১০০ কোটি টাকার নকল পণ্য জব্দ, আটক ৮

প্রকাশ: ০৩ অক্টোবর ২০১৯     আপডেট: ০৩ অক্টোবর ২০১৯   

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

অভিযানে আটজনকে আটক করে পুলিশ- সমকাল

অভিযানে আটজনকে আটক করে পুলিশ- সমকাল

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড নামে একটি কারখানায় নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০০ কোটি টাকার নকল ইলেকট্রনিক্স পণ্যসহ বিভিন্ন প্রসাধন সামগ্রী উদ্ধার করেছে।

উদ্ধারকৃত পণ্যসামগ্রীর মধ্যে রয়েছে সনি, সামস্যাং ও এলজি টিভি, ওভেন, বিভিন্ন কোম্পানির এসি, বডি স্প্রে, রুম স্প্রেসহ বিভিন্ন ধরনের নকল পণ্য। ডিবি পুলিশ এ সময় ওই কারখানার ম্যাক্স ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ নামে একটি গোডাউন থেকেও বিপুল পরিমাণ মালপত্র জব্দ করে।

জব্দকৃত মালামাল 

বুধবার রাত সাড়ে ৮টা থেকে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান শুরু করে। অভিযানের সময় কারখানার হিসাবরক্ষকসহ ৮ জনকে আটক করা হয়। আটকরা হলো- সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল, রাজীব, মাইনুল ইসলাম ও মেহেদী হাসান। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ রাত পৌনে ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, চোখ ফাঁকি দিয়ে এ কারখানার মালিক দীর্ঘদিন ধরে নকল পণ্যসামগ্রী উৎপাদন করে বাজারজাত করে আসছিল। উদ্ধারকৃত পণ্যসামগ্রীর আনুমানিক মূল্য ১০০ কোটি টাকা। কারখানাটির মালিক বেলায়েত হোসেন।