অনলাইন জরিপের ফলাফল
প্রশ্ন:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় এবং বেশি যাত্রী উঠানো সংশ্লিষ্টদের প্রতিশ্রুতি ভঙ্গের শামিল। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৬-০৬ ]

মোট ভোট - ১২৪৮

হ্যাঁ - ১০৫৬

৮৪.৬২  %

না - ১৯১

১৫.৩০  %

মতামত নেই - ১

০.০৮  %

প্রশ্ন:  জাসদ সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, ঢালাও লকডাউন তুলে দেওয়ার আগেই দেশকে লাল, হলুদ, সবুজ অঞ্চলে ভাগ করে ব্যবস্থাপনা চালু করা দরকার ছিল। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৬-০৫ ]

মোট ভোট - ৬৪৩

হ্যাঁ - ৩৭৩

৫৮.০১  %

না - ২৬৯

৪১.৮৪  %

মতামত নেই - ১

০.১৬  %

প্রশ্ন:  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে সংকট সমাধানে বিরোধীদলগুলো নানামুখী উদ্যোগ নিয়েছে। কিন্তু বিএনপি সমালোচনার বৃত্তেই আবর্তিত হচ্ছে। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৬-০৪ ]

মোট ভোট - ৮৯৪

হ্যাঁ - ৫৯৮

৬৬.৮৯  %

না - ২৯২

৩২.৬৬  %

মতামত নেই - ৪

০.৪৫  %

প্রশ্ন:  তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, চিকিৎসার সুযোগ থাকা সত্ত্বেও হাসপাতাল থেকে রোগী ফিরিয়ে দেওয়া শাস্তিযোগ্য অপরাধ। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৬-০৩ ]

মোট ভোট - ৯২৭

হ্যাঁ - ৯০৮

৯৭.৯৫  %

না - ১৮

১.৯৪  %

মতামত নেই - ২

০.২২  %

প্রশ্ন:  বাস ভাড়া বাড়ানোর সিদ্ধান্তকে ‘অমানবিক’ অভিহিত করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাস মালিকদের স্বার্থেই বাস ভাড়া বাড়ানো হয়েছে। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৬-০২ ]

মোট ভোট - ৬৯৩

হ্যাঁ - ৪২০

৬০.৬১  %

না - ২৭১

৩৯.১১  %

মতামত নেই - ২

০.২৯  %

প্রশ্ন:  তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি খেটে খাওয়া মানুষের কথা ভাবে না, সে জন্যই সবকিছু বন্ধ করে দেওয়ার কথা বলতে পারে। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৬-০১ ]

মোট ভোট - ৯৮৫

হ্যাঁ - ৪৮৬

৪৯.৩৪  %

না - ৪৯৬

৫০.৩৬  %

মতামত নেই - ৩

০.৩০  %

প্রশ্ন:  লকডাউন শিথিল করার বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটা একেবারে ভুল সিদ্ধান্ত এবং দেশকে আরও বিপদের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৫-৩১ ]

মোট ভোট - ১১৩৩

হ্যাঁ - ৫৯৮

৫২.৭৮  %

না - ৫২৮

৪৬.৬০  %

মতামত নেই - ৭

০.৬২  %

প্রশ্ন:  জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, লকডাউনের মূল উদ্দেশ্য ছিল, করোনার বিস্তার রোধ করা। কিন্তু গত দু’মাসে সে কাজটি হয়নি। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৫-৩০ ]

মোট ভোট - ১২৫২

হ্যাঁ - ৫৩৪

৪২.৬৫  %

না - ৭১৬

৫৭.১৯  %

মতামত নেই - ২

০.১৬  %

প্রশ্ন:  লকডাউন শিথিল করার বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জীবন ও জীবিকার মাঝে ভারসাম্য তৈরি, অর্থনীতির চাকা সচল রাখা এবং সামাজিক শৃঙ্খলা ও সুরক্ষার স্বার্থেই এটা দরকার। আপনি কি তার সঙ্গে একমত?

জরিপ তারিখ  [ ২০২০-০৫-২৯ ]

মোট ভোট - ৬৯৬

হ্যাঁ - ৪৮৭

৬৯.৯৭  %

না - ২০৩

২৯.১৭  %

মতামত নেই - ৬

০.৮৬  %

প্রশ্ন:  পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, যারা বিশ্বে বড় বড় মাতব্বর, সব সময় উপদেশ দেয়, তারা এখন কিছু রোহিঙ্গা নিতে পারে। বাংলাদেশের পক্ষে আর কোনো রোহিঙ্গাকে আশ্রয় দেওয়া সম্ভব নয়। আপনিও কি তাই মনে করেন?

জরিপ তারিখ  [ ২০২০-০৫-২৮ ]

মোট ভোট - ৮০১

হ্যাঁ - ৭৬৬

৯৫.৬৩  %

না - ৩২

৪.০০  %

মতামত নেই - ৩

০.৩৭  %