হ্যাজার্ড-অ্যাসেনসিও ছাড়াই নামছে রিয়াল

২০ সেপ্টেম্বর ২০২০

অনলাইন ডেস্ক

মৌসুম শুরুর আগে রিয়াল মাদ্রিদের অনুশীলন। ছবি: রিয়ালের ফেসবুক পেজ থেকে নেওয়া

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ দিয়ে নতুন লিগ মৌসুম শুরু করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। সর্বশেষ লিগ জয়ী দলটি মৌসুমের প্রথম ম্যাচেই পাচ্ছেন না এডেন হ্যাজার্ড-মার্কো অ্যাসেনসিওদের। আক্রমণভাগে তাই সিনিয়রদের মধ্যে আছেন করিম বেনজেমা।

চেলসি থেকে গত মৌসুমে রিয়াল মাদ্রিদে এসে ইনজুরির কারণে নিজের সেরাটা খেলতে পারেননি হ্যাজার্ড। নিজের ক্যারিয়ারের সবচেয়ে বাজে মৌসুমে কাটিয়েছেন মাদ্রিদে এসে। জিদান তাই নতুন মৌসুমে হ্যাজার্ডের থেকে সেরাটা চান। সেজন্য পুরোপুরি ফিট না হলে তাকে মাঠে নামাবেন না বলে জানিয়ে দিয়েছেন কোচ।

এছাড়া ইনজুরির কারণে মৌসুমের শুরুর ম্যাচে খেলতে পারবেন না মার্কো অ্যাসেনসিও ছাড়াও এদের মিলিতাও, লুকাস ভাসকেস এবং মারিয়ানো দিয়াজ। গ্যারেথ বেল ধারে সাবেক ক্লাব টটেনহ্যামে চলে যাওয়ায় তার ১১ নম্বার জার্সি পেয়েছেন অ্যাসেনসিও। কিন্তু স্প্যানিশ ফরোয়ার্ড পছন্দের জার্সি গায়ে চাপিয়ে খেলতে পারবেন না মৌসুমের প্রথম ম্যাচ।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লস ব্লাঙ্কোসদের আক্রমণ তাই তারুণ্যে ঠাসা। ভিনিসিয়াস জুনিয়রকে চলতি মৌসুমে গোল করে এগিয়ে আসছে হবে। সেরাটা দিতে হবে আরেক ব্রাজিলিয়ান রদ্রিগো গোয়েসকে। এছাড়া তরুণ স্ট্রাইকার মায়োরালকে রাখতে হবে অবদান। রিয়ালের মিডফিল্ডে জায়গা পেয়েছেন ওডেগার্ড, মারভিন এবং আরিবাসের মতো তরুণরা।

রিয়ালের দল: গোলরক্ষক: থিবো কোর্তুয়া, আন্দ্রে লুনিন, ডিয়াগো অলটিউব

ডিফেন্ডার: দানি কারভাহাল, সের্গিও রামোস, রাফায়েল ভারানে, ন্যাচো ফার্নান্দেজ, মার্সেলো, অদ্রিওজলা ও ফারল্যান্ড মেন্ডি।

মিডফিল্ডার: টনি ক্রুস, লুকা মডরিচ, কাসেমিরো, ফেদে ভালভার্দে, মার্টিন ওডেগার্ড, মারভিন, সের্গিও আরিবাস।

ফরোয়ার্ড: করিম বেনজেমা, বোর্জা মায়োরাল, লুকা জোভিক, ভিনিসিয়াস জুনিয়র, রদ্রিগো গোয়েস।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)