মেসিকে ঘিরেই দল দিল আর্জেন্টিনা

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: গোল

ছবি: গোল

ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ল্যাতিন আমেরিকা অঞ্চলে নিজেদের বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করবে আর্জেন্টিনা। আগামী ৮ অক্টোবর ইকুয়েডর ও ১৩ অক্টোবর বলিভিয়ার মুখোমুখি হবে আলবেসেলেস্তেরা। ওই দুই ম্যাচের জন্য মেসিসহ ৩০ সদস্যের প্রাথমিক দল দিয়েছে আর্জেন্টিনা। তবে প্রাথমিক দলেও জায়গা হয়নি ডি মারিয়া এবং সার্জিও আগুয়েরোর।

মেসির সঙ্গে আক্রমণে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি রেখেছেন পাউলো দিবারা ও লউতারো মার্টিনেজকে। এছাড়া দলে ডাক পেয়েছেন আকাশি-নীল জার্সিতে কোন ম্যাচ না খেলা ফাকুয়েন্দো মেডিনা ও নিহুয়েন পেরেজ।

আর্জেন্টিনার প্রাথমিক দল: 

গোলরক্ষক: আগুয়েস্টিন মারচেসিন (পোর্ত), এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (উদিনেস)।

ডিফেন্ডার: লিওনার্দো বেলের্ডি (মার্সেই), হুয়ান ফোয়েত (টটেনহ্যাম), ওয়াল্টার ক্যানিম্যান (গ্রেমিও), ফাকুয়েন্দো মেডিনা (লেন্স), নিকোলাস ওটামেন্ডি (ম্যানসিটি), নিহুয়ান পেরেজ (অ্যাথলেটিকো মাদ্রিদ), হার্মান পেজেল্লা (ফিওরেন্টিনা), রেনজো সারাবিয়া (ইন্টার মিলান), নিকোলাস ত্যাগলিয়াফিকো (আয়াক্স)।

মিডফিল্ডার: মার্কোস আকুইনা (সেভিয়া), জেকুইন কোরেইরা (ল্যাজিও), রদ্রিগো ডি পাউল (উদিনেস), নিকোলাস ডমিঙ্গেজ (স্টুয়ার্টগার্ড), অ্যালেক্সজান্দ্রো গোমেজ (আটালান্টা), জিওভান্নি লো চেলসো (টটেনহ্যাম), অ্যালেক্সিস মার্ক অ্যালেস্টার (ব্রাইটন), লুকাস ওকাম্পোস (সেভিয়া), এক্সিকুয়েল প্যালাকোইস (বায়ার লেভারকুসেন), লিওনার্দো প্যারাদেস (পিএসজি), গুইদো রদ্রিগেজ (রিয়াল বেটিস)।

ফরোয়ার্ড: লুকাস আলারিও (বায়ার লেবারকুসেন), পাউলো দিবালা (জুভেন্টাস), লউতারো মার্টিনেজ (ইন্টার মিলান), লিওনেল মেসি (বার্সেলোনা), ক্রিস্টিয়ান পাভন (লা গ্যালাক্সি), গিওভান্নি সিমিওনে (কাগলিয়ারি)।