পচেত্তিনোর সঙ্গে আলাপ রিয়ালের!

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০   

অনলাইন ডেস্ক

রিয়াল মাদ্রিদ আর্জেন্টাইন কোচ পচেত্তিনোর সঙ্গে যোগাযোগ করেছে বলে গুঞ্জন। ছবি: ফাইল

রিয়াল মাদ্রিদ আর্জেন্টাইন কোচ পচেত্তিনোর সঙ্গে যোগাযোগ করেছে বলে গুঞ্জন। ছবি: ফাইল

লিগ ম্যাচে ক্যাডিজের বিপক্ষে গেল সপ্তাহে ঘরের মাঠে ১-০ গোলে হেরেছিল রিয়াল মাদ্রিদ। এরপর শাখতার দোনেস্কর বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ যাত্রা শুরু করেছে ৩-২ গোলে হেরে। এতেই চাকরি ‘নড়বড়ে’ হয়ে গিয়েছিল জিদানের। কিন্তু ক্যাম্প ন্যুতে ৩-১ গোলে জিতে আবার শক্ত অবস্থানে জিদান।

তারপরও রিয়াল মাদ্রিদ মাউরিসিও পচেত্তিনোর সঙ্গে যোগাযোগ করেছে বলে খবর দিয়েছে এল ট্রানসিস্টর। চলতি মৌসুমে নয় বরং আগামী মৌসুমে পচেত্তিনোকে রিয়াল দায়িত্ব দিতে চায় বলে খবর দিয়েছে ওই সংবাদ মাধ্যমটি। নতুন পরিকল্পনা যোগ করতে রিয়াল ম্যানেজমেন্ট ডাগ আউটে নতুন কাউকে চায় বলে জানিয়েছে তারা।

গত দুই মৌসুম ধরে কোন ক্লাবের দায়িত্বে নেই পচেত্তিনো। তাকে দলে পেতে চেয়েছে বেশ কিছু ক্লাব। যে তালিকায় ইতালি, ফ্রান্স, পর্তুগালের ক্লাব আছে বলে শোনা গেছে। কিন্তু পচেত্তিনো রাজি হননি সেসব প্রস্তাবে। বরং তার চোখে জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদের মতো ক্লাবে।

তার সেই আশা আগামী মৌসুমেই পূরণ হয়ে যেতে পারে। কারণ লিগ জিতলেও রিয়াল মাদ্রিদ যদি চ্যাম্পিয়নস লিগে পা হড়কায় তবে জায়গা ছাড়তে হতে পারে জিদানের। অবশ্য রিয়াল পচেত্তিনো ছাড়াও জিদানের বিকল্প তৈরি করে খেলেছে বলে খবর। রিয়াল একাডেমি কোচ লুইস ফিগো প্রস্তুত হয়ে গেছেন বলে এর আগে খবর দিয়েছে একটি সংবাদ মাধ্যম। এছাড়া ম্যানইউ কোচ ওলে গুনার সুলসারের জায়গাও নড়বড়ে। পচেত্তিনোকে দেখা যেতে পারে তাই ম্যানইউতেও।