গফরগাঁওয়ে ইমামকে গলা কেটে হত্যা

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২০   

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক ইমামকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার পাগলার সাধুয়া গ্রামে গত শনিবার এ হত্যাকাণ্ড ঘটে। নিহত হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন পার্শ্ববর্তী বেলদিয়া গ্রামের মৃত শেখ মজরত আলীর ছেলে। এ ঘটনায় নিহতের ফুফাতো ভাই সাধুয়ার তাইজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিভিন্ন সূত্রে জানা গেছে, আজিম উদ্দিন ২০ বছর ধরে সাধুয়া গ্রামের মতিন মাস্টারের বাড়ির জামে মসজিদে ইমামতি করে আসছিলেন। প্রতিদিনের মতো এশার নামাজ পড়িয়ে হেঁটে শনিবার রাত সোয়া ৮টার দিকে বাড়ি ফিরছিলেন। মসজিদ থেকে পাঁচশ' মিটার দূরে সাধুয়া-নিগুয়ারি খালের পাশে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও গলা কেটে ফেলে রেখে যায়। পথচারীরা দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী উপস্থিত হয়ে পাগলা থানায় খবর দিলে লাশটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিছ বেগম (৫০) রাতেই ইমাম আজিম উদ্দিনের তিন নিকটাত্মীয় ও অজ্ঞাতনামা তিনজনসহ ছয়জনকে আসামি করে মামলা করেন। পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান জানান, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এজাহারভুক্ত একজন আসামি গ্রেপ্তার হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।